আজব শহর ঢাকা
- শাহাদাত হোসেন বাবু ২৮-০৪-২০২৪

আজব শহর ঢাকা
শাহাদাত হোসেন বাবু

আজব শহর ঢাকা
নাই কোথাও ফাঁকা
শহর জুড়ে
আকাশ ফুঁড়ে
গড়ছে ইমারত
নাই কারও ফুরসত।
আজব শহর ঢাকা
রাস্তা আঁকা বাঁকা
ঘুরছে গাড়ির চাকা
নয়তো থেমে থাকা
পড়লে যানজট
মেজাজ তেতে হট।
আজব শহর ঢাকা
নয় পিছিয়ে থাকা
উন্নয়নের জোয়ারে
এগিয়ে যায় নাগাড়ে
বড়ই আজব লাগে
কেমন ছিল আগে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।